এবি ব্যাংকের ৩৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

জুন ২৪, ২০১৮ (রবিবার) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হয় এবি ব্যাংক লিমিটেডের ৩৬তম বার্ষিক সাধারণ সভা। সভায় পরিচালক পর্ষদের কোন লভ্যাংশ না দেয়ার প্রস্তাবনা শেয়ারহোল্ডারবৃন্দ অনুমোদন করেন। সভায় পরিচালক হিসেবে ব্যারিষ্টার খায়রুল আলম চৌধুরী কে নির্বাচিত এবং জনাব ফিরোজ আহমেদ ও মো: মেসবাহুল হক-কে পুনঃনির্বাচিত করা হয়। এছাড়াও সভাতে পরিচালকগণের প্রতিবেদন, নিরীক্ষকের প্রতিবেদন এবং নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদিত হয় এবং বহিঃনিরীক্ষক হিসাবে এস.এফ. আহমেদ এ্যান্ড কোং, চার্টার্ড এ্যাকাউনটেন্টস-কে দ্বিতীয় মেয়াদে ২০১৮ সালের জন্য নিয়োগ অনুমোদিত হয়।

উল্লেখ্য গত ১২ই এপ্রিল ২০১৮ তারিখে এবি ব্যাংক ব্যাংকিং কার্যক্রমের ৩৬ বছর পূর্ণ করেছে। এই পরিক্রমায় গত ২০১৭ সালে ব্যাংকের নেট সম্পদ মূল্য (এনএভি) ছিল ২,২৭৭ কোটি টাকা এবং মোট সম্পদ ছিল ৩১,৪৬৫ কোটি টাকা।

পরিচালনা পর্ষদের সভাপতি, জনাব এম.এ আওয়াল ৩৬তম বার্ষিক সাধারণ সভা পরিচালনা করেন। সভায় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালকবৃন্দ এবং প্রেসিডেন্ট এন্ড ম্যানেজিং ডিরেক্টর জনাব মসিউর রহমান চৌধুরী। উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার, পৃষ্ঠপোষক, গ্রাহক-শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে ৩৬তম বার্ষিক সাধারণ সভাটি সফলভাবে সম্পন্ন হয়।