টাইটেনিয়াম মাস্টারকার্ড

আবেদন করুন

টাইটেনিয়াম মাস্টারকার্ড

বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা

এবি ব্যাংক টাইটেনিয়াম মাস্টারকার্ডের প্রতিটি ব্যবহারে উপভোগ করুন সর্বোচ্চ সুবিধা। এবি ব্যাংক ওয়ার্ল্ড মাস্টারকার্ড বাংলাদেশের ভেতরে ও বাইরে প্রায় ৪০,০০০,০০০(৪০ মিলিয়ন ) মার্চেন্ট পয়েন্ট এবং প্রায় ২,০০০,০০০(২ মিলিয়ন ) এটিএম-এ গৃহীত হয়। এই কার্ডটি সাধারণ কেনাকাটা থেকে শুরু করে সুপার স্টোর, হোটেল, রেস্টুরেন্ট, এয়ারলাইন, হসপিটাল, জুয়েলারী, ইলেকট্রনিক্স ও কম্পিউটার শপে কেনাকাটায় ব্যবহার করা সম্ভব।

সর্বোচ্চ ক্রেডিট লিমিট

টার্গেট গ্রাহক অংশের কথা বিবেচনা করে , বাংলাদেশ ব্যাংকের গাইডলাইন অনুসারে এবি ব্যাংক টাইটেনিয়াম মাস্টারকার্ড ক্রেডিট কার্ড ১০,০০,০০০ টাকা পর্যন্ত সর্বোচ্চ ক্রেডিট সীমা প্রদান করে।

সাপ্লিমেন্টারী কার্ড

এবি ব্যাংক লিমিটেডের কাছে আপনি এবং আপনার পরিবারই হলো আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। একারণেই, প্রিয়জনের সাথে আপনার ক্রেডিট কার্ডের সুবিধাবলী ভাগাভাগি করে নিতে আমরা তাদের জন্য বিনামূল্যে সাপ্লিমেন্টারী এবি ব্যাংক ওয়ার্ল্ড মাস্টার কার্ড নেয়ার সুযোগ দিচ্ছি। একটি সাপ্লিমেন্টারী এবি ব্যাংক ক্রেডিট কার্ডে নিম্নোক্ত সুবিধাগুলো প্রদান করা হয়:

  • সাপ্লিমেন্টারী ক্রেডিট কার্ড ধারক আপনার ক্রেডিট কার্ডের সমস্ত সুবিধা এবং বৈশিষ্ট্যগুলো ভাগাভাগি করে নিতে পারবেন, যেমন, ডাইনিং ও শপিং সুবিধাবলী, এয়ারপোর্ট লাউঞ্জ এক্সেস এবং আরও অনেক কিছু।
  • প্রত্যেক সাপ্লিমেন্টারী কার্ডের জন্য আপনি একটি নির্দিষ্ট সীমা ধার্য করে দিতে পারবেন যাতে মাসিক খরচ নিয়ন্ত্রণ করা যায়।
  • আপনার মূল ক্রেডিট কার্ড এবং প্রতিটি সাপ্লিমেন্টরি কার্ডে কতো টাকা খরচ হচ্ছে তা মাসিক স্টেটমেন্টের মাধ্যমে জানতে পারবেন এবং আপনি খুব সহজেই আপনার মাসিক খরচ মনিটর করতে পারবেন। এছাড়াও, প্রত্যেক প্রাইমারী ও সাপ্লিমেন্টারী কার্ডধারী প্রতিটি লেনদেনের পর এসএমএস ও ই-মেইলে নোটিফিকেশন পাবেন।
তাৎক্ষণিক আগাম অর্থ উত্তোলন সুবিধা

জীবনের কিছু কিছু চাহিদা একেবারে অপ্রত্যাশিত মুহূর্তগুলোয় হাজির হয়। এবি ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করুন আপনার প্রয়োজনীয় অর্থের তাৎক্ষণিক উৎস হিসেবে। আপনার সবচেয়ে প্রয়োজনের মুহূর্তে ইমার্জেন্সী ক্যাশ উত্তোলনে কার্ডটি ব্যবহার করতে পারবেন। আপনার নগদ অর্থের তাৎক্ষণিক প্রয়োজন মেটাতে, এবি ব্যাংক মাস্টারকার্ডের আগাম নগদ উত্তোলন সুবিধার আওতায়, আপনি বাংলাদেশের যে কোনো এবি ব্যাংক এটিএম এবং মাস্টারকার্ড এটিএম থেকে ক্যাশ তুলতে পারবেন। এছাড়াও পৃথিবীর যে কোনো স্থানে, মাস্টারকার্ডের লোগো সম্বলিত যে কোনো এটিএম হতে ক্যাশ উত্তোলন করতে পারবেন। এই সুবিধার আওতায়, আপনি আপনার ক্রেডিট সীমার ৫০% পর্যন্ত নগদ অর্থ উত্তোলন করতে পারবেন।

ব্যালেন্স ট্রান্সফার

এবি ব্যাংক মাস্টারকার্ডের ব্যালেন্স ট্রান্সফার সুবিধার আওতায়, একটি সাশ্রয়ী ট্রান্সফার রেটে, অন্য কোন ব্যাংকের পাওনা মেটান এবি ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা’র বলাকা লাউঞ্জে কমপ্লিমেন্টারী এক্সেস

একজন মূল্যবান গ্রাহক হিসেবে এবি ব্যাংক টাইটেনিয়াম মাস্টারকার্ড আপনাকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা বিজনেস লাউঞ্জে কমপ্লিমেন্টারী এক্সেসের সুবিধা প্রদান করে। বিনামূল্যের এই সেবাটি শুধু গ্রাহকের জন্য প্রযোজ্য।

দারুণ ডিসকাউন্ট এবং ০% ইন্টারেস্ট ই এম আই

মাস্টারকার্ডের পাশাপাশি এবি ব্যাংক ক্রেডিট কার্ড শপিং, দারুন কোনো রেস্তোরাঁতে খেতে যাওয়া বা বিশ্বব্যাপী ভ্রমণের জন্য ডিসকাউন্টের পাশাপাশি একটি দুশ্চিন্তামুক্ত সেবা প্রদান করে। এবি ব্যাংকের ওয়ার্ল্ড মাস্টারকার্ড ক্রেডিট কার্ডহোল্ডারদের জন্যে বাংলাদেশের প্রায় ১১০০ এর অধিক ব্যবসা প্রতিষ্ঠানে রয়েছে অবিশ্বাস্য ডিসকাউন্ট এবং ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা। এটি কেবল আপনাকে অর্থ বাচাতেই সাহায্য করবে তা নয় বরং সঞ্চিত অর্থ দিয়ে আপনি আরো বেশি কেনাকাটা করতে সক্ষম হবেন। আপনার ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে প্রতিনিয়ত আমাদের ডিসকাউন্ট পার্টনার এর সংখ্যা বেড়ে চলেছে।

বর্তমান অফার সম্পর্কে আরও জানতে নীচের লিঙ্কে ক্লিক করুন.
মাস্টারকার্ডের জন্য ডাইনিং অফার
মাস্টারকার্ডের জন্য লাইফস্টাইল অফার
মাস্টারকার্ডের জন্য ভ্রমণের অফার
এবি ব্যাংকের এক্সক্লুসিভ ডিসকাউন্ট পার্টনারস

এসএমএস এবং ই-মেইলে ট্রানজেকশন এলার্ট

ট্রানজেকশন এলার্ট সেবার আওতায়, আপনি এসএমএস এবং ই-মেইলের মাধ্যমে আপনার ক্রেডিট কার্ডের সকল লেনদেন কার্যক্রমে নজর রাখতে পারবেন। তার উপর, আপনি চাইলে কোনো বিলম্ব ছাড়াই আপনার ক্রেডিট কার্ডের মিনি স্টেটমেন্ট পাবেন।

২৪ ঘণ্টার কল সেন্টার

আমাদের কল সেন্টারে দিনের ২৪ ঘণ্টা, সপ্তাহের ৭ দিন, বছরের ৩৬৫ দিন, পৃথিবীর যে কোনো প্রান্ত থেকে যোগাযোগ করতে পারেন। এবি ব্যাংক ক্রেডিট কার্ডের ব্যাপারে যে কোনো কিছু জানতে, ফোন করুন ১৬২০৭(মোবাইল ফোন থেকে), ০৯৬৭৮৯ ১৬২০৭-এ।

ই-মেইলের মাধ্যমে স্টেটমেন্ট

তৈরি হওয়ার সঙ্গে সঙ্গেই আপনার স্টেটমেন্ট গ্রহণ করুন। ৭ থেকে ১৪ দিনের পোস্টাল ডেলিভারীর জন্য অপেক্ষার আর প্রয়োজন নেই। ই-স্টেটমেন্ট হলো আপনার কাগুজে স্টেটমেন্টের ডিজিটাল ভার্শন। আপনি আপনার ই-মেইলে, একটি পাসওয়ার্ড দ্বারা সুরক্ষিত ফাইলে আপনার ক্রেডিট কার্ড স্টেটমেন্ট গ্রহণ করতে পারেন। এটি মুদ্রিত স্টেটমেন্ট পাবার অপেক্ষায় নষ্ট হওয়া সময় বাঁচায় এবং একই সাথে তা সংরক্ষণের ঝামেলাও দূর করে।

ফ্লেক্সিবল পেমেন্ট অপশন

আপনি আপনার ক্রেডিট কার্ডের মাসিক বিল নগদ টাকা বা চেক-এর মাধ্যমে পরিশোধ করতে পারেন। এছাড়াও এবি ব্যাংক সঞ্চয় বা চলতি একাউন্ট থেকে কেটে নেয়ার মাধ্যমে পরিশোধ করতে পারেন। এছাড়াও আপনার সুযোগ রয়েছে:

  • পাওনা অর্থের পুরোটাই পরিশোধ করার, অথবা
  • আপনার ব্যালেন্সের সর্বনিম্ন পাওনার ৫% (অথবা ৫০০ টাকা, যেটাই বেশি হয়) পরিশোধ করার, অথবা
  • মোট পাওনার ন্যূনতম পরিমাণ থেকে শুরু করে যে কোনো পরিমাণের অর্থ পরিশোধ করার।

আপনি প্রতি মাসের বিল নির্দিষ্ট তারিখের ১৫ দিনের মধ্যে পরিশোধ করতে পারেন।

আপনার সাথে যোগাযোগের জন্য নিন্মের তথ্যাদি প্রদান করুন






    captcha