এবি সিকিউরিটিজ লিমিটেড

এবি সিকিউরিটিজ লিমিটেড (এ বি এস এল)

এবি ব্যাংক লিমিটেডের সম্পূর্ণ মালিকানাধীন একটি সাবসিডিয়ারী, এবি সিকিউরিটিজ লিমিটেড(এবিএসএল)এর গ্রাহকদেরকে শেয়ার ক্রয়-বিক্রয় সংক্রান্ত সেবা প্রদান করে থাকে।এবিএসএল শুরুতে একটি প্রাইভেট লিমিটেড কোম্পানি হিসেবে ২০০৯ সালের ডিসেম্বরে গঠিত হলেও পরবর্তীতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী ২০১০-এর আগস্টে আরব বাংলাদেশ ব্যাংক ফাউন্ডেশন(এবিবিএফ)এর ব্রোকারেজ ব্যবসা এবিএসএল এ হস্তান্তরের ফলে এর স্টক ব্রোকিং কার্যক্রম শুরু হয়।

এবিএসএল, ঢাকা স্টক এক্সচেঞ্জ(টিআরইসি # ২০১)এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ(টিআরইসি # ১০১)উভয়েরই কর্পোরেট টিআরইসি হোল্ডার। আমাদের সেবাসমূহের মধ্যে রয়েছে-শাখা ও ইন্টারনেটের মাধ্যমে স্টক মার্কেটে কেনাবেচার জন্য স্টক ব্রোকিং সেবা প্রদান এবং আইপিও, মিউচুয়াল ফান্ড ও বন্ডে বিনিয়োগ। বর্তমানে, এবিএসএল বাংলাদেশের সবচেয়ে বড়ো ব্রোকিং হাউজগুলোর একটি যা তার গ্রাহকদেরকে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে অবস্থিত তিনটি শাখার মাধ্যমে সেবা প্রদান করে থাকে। এবিএসএল এর গ্রাহক সংখ্যা প্রায় ৩০০০, যাদের মধ্যে দেশের একক ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহক ছাড়াও অনিবাসী বাংলাদেশী এবং বিদেশী বিনিয়োগকারীও রয়েছেন। এবিএসএল একই সঙ্গে এবি ইনভেস্টমেন্ট লিমিটেড এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের এজেন্ট ব্রোকার হিসেবেও কাজ করে।

এবিএসএলে রয়েছে সেরা পণ্য ও সেবার সমাহার, যা বর্তমানে স্টক ব্রোকিং কোম্পানিগুলোর জন্য একটি শিল্পমানে পরিণত হয়েছে। বিদেশী বিনিয়োগকারী এবং অনিবাসী বাংলাদেশীদের জন্য এবি ব্যাংকের বিভিন্ন শাখায় ফরেন কারেন্সি (এফসি) একাউন্ট ও নন-রেসিডেন্ট ইনভেস্টর’স টাকা (নিটা) একাউন্ট খোলা, সিডিবিএলের সঙ্গে বিও একাউন্ট খোলা এবং ডিএসই ও সিএসই তে লেনদেন করার জন্য এবিএসএল ওয়ান-স্টপ সেবা প্রদান করে থাকে।

এবিএসএল এর নিবন্ধিত অফিসের ঠিকানা – ডব্লিউ ডব্লিউ টাওয়ার (লেভেল-৬), ৬৮ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।

টেলিফোন: +৮৮-০২- ৭১২ ৪৮৮৮, ফ্যাক্স: +৮৮-০২-৯৫৬৮৯৩৭

ই-মেইল: tanbir@abbl.com

টেলিফোন: +৮৮-০২-৯৫৬৬২৬৬, +৮৮-০২-৯৫৫৩৯৩৯ ,এক্সটেশন: ২০০, ফ্যাক্স: +৮৮-০২-৯৫৫৩৭৭৩

ই-মেইল: absl@abbl.com

টেলিফোন: +৮৮-০৩১-২৫১২৭৯০, ফ্যাক্স: +৮৮-০৩১-২৫১২৭৯৪

ই-মেইল: murshedar@abbl.com

টেলিফোন: +৮৮-০৮২১-৭২৪৬৫০, ফ্যাক্স: +৮৮-০৮২১-৭২৫৫০৫

ই-মেইল: aminuli@abbl.com