আমরা আপনাদের মতামত জানতে আগ্রহী!

আমাদের সেবা শ্রেষ্ঠ করতে আপনাদের সহযোগিতা আমাদের কাম্য।

আপনার চাহিদা পূরণের লক্ষ্যে সর্বোচ্চ মানের সেবা প্রদানে এবি ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ। আপনার অভিযোগ, অভিমত কিংবা অভিনন্দন, সবই জানাতে পারেন আমাদের। আমাদের জানান কোন সেবাটির মাধ্যমে আমরা আপনার সন্তুষ্টি অর্জনে সক্ষম হয়েছি, কি করলে অথবা কিভাবে করলে আমরা সেবার মান আরও উন্নত করতে পারি।

আপনার যে কোন মতামতের গোপনীয়তা বজায় রেখে তা শুধুমাত্র নির্দিষ্ট কর্তা ব্যক্তিদের দৃষ্টিগোচর করা হবে। আমাদের সাথে যোগাযোগ করে আপনার মূল্যবান অভিমতটি জানানঃ

"সেন্ট্রাল কাস্টমার সার্ভিসেস ও কমপ্লায়েন্ট ম্যানেজমেন্ট সেল"
১৬২০৭
অথবা
ccsandcmc@abbl.com

আপনার অভিযোগটি আপনি এই ওয়েবপেজের মাধ্যমে জানাতে পারেন অথবা নিচের নম্বরগুলোতে সরাসরি ফোনে যোগাযোগ করতে পারেন আমাদের গ্রাহকসেবা ও অভিযোগ ব্যবস্থাপনা কেন্দ্রেঃ

গ্রিয়েভান্স রি-ড্রেসাল ও নোডাল অফিসার

Branch has arrangement for redressal of customer’s grievances /complaints. Branch installed a physical complaint box in the premises and customers can reach the Nodal Officer as under:

  • Name : Pramod Mazumdar
  • Designation : Senior Relationship Manager
  • Telephone Number : +91-22-66332853
  • Mobile Number : +91-9619191674
  • Email : pramod@abbl.com
Close

আপনার খুশীই, আমাদের খুশী

এবি ব্যাংক এর গ্রাহক গণের অধিকারের কথা মাথায় রেখেই আমাদের সার্ভিস কিংবা কোন কারনে অসন্তুষ্ট গ্রাহক এর যে কোন অভিযোগ যেন পুনরাবৃত্তি না ঘটে, তা নিরসনে এবি ব্যাংক যথাযোগ্য ভূমিকা পালন করে থাকে।

এই ভূমিকার মুল উদেশ্যগুলো হচ্ছে, গ্রাহকগণের অভিযোগ লিপিবদ্ধ করে তা নিরসনে একটি সুষ্ঠু নিয়মের আওতায় নিয়ে আসা, যাতে করে আমাদের গ্রাহক সেবা আরও উন্নত করা যায়, গ্রাহক সেবায় ব্যাংকের সুনাম বৃদ্ধি হয়, এবং যে কোন অভিযোগ অথবা অনুরোধ বিনম্রতার সহিত স্বীকার করা, এবং যথাযোগ্য ও কার্যকরী ভাবে তদন্ত করা ।

প্রয়োজনীয় পদক্ষেপ
যে কোন অভিযোগ জানানোর জন্য নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করুন :

  • দ্রুত জানান-যত তাড়াতাড়ি সম্ভব আপনার অনুভুতি আমাদের জানান। যে কোন সমস্যা যত দ্রুত আমাদের জানাবেন তার সমাধান তত দ্রুত সম্ভব হবে।
  • বিস্তারিত - আপনার সমস্যা বিস্তারিত ভাবে জানান। সম্ভব হলে দিন,তারিখ, স্থান এবং আরও প্রয়োজনীয় তথ্য দিয়ে সহায়তা করুন। এবং এর সমাধানে আপনার কোন মতামত থাকলে আমাদের জানান।
  • সমস্যা সমাধানে ব্যক্তিগত না হই- একটি ছোট ভুল কিংবা কোন কিছু নজর এড়িয়ে যাবার কারনে সমস্যা সৃষ্টি হতে পারে। যা হয়ত সাধারণত ঘটেনা।

দয়া করে আপনার যোগাযোগ এর বিস্তারিত আমাদেরকে জানান যাতে করে আমরা আপনার অভিযোগে দ্রুত সাড়া দিতে পারি।














captcha